Affiliate Terms & Conditions

আপনি কি একজন অ্যাফিলিয়েট মার্কেটার? তাহলে লেখাগুলো মনোযোগ দিয়ে পড়ুন।

আমরা বিভিন্ন কোম্পানি বা ব্র্যান্ডের সাথে যুক্ত হয়ে অ্যাফিলিয়েট প্রোগ্রাম চালু করেছি। চাইলেই আপনিও আমাদের সাথে যুক্ত হয়ে আমাদের কোম্পানিগুলোর প্রোডাক্ট বা সার্ভিস প্রচার করে অর্থ উপার্জন করতে পারেন। আপনার রেফারেল গুলিতে কমিশনে উপার্জন করার জন্য ডিজিটাল সেবা একটি সহজ ও ঝুঁকিমুক্ত প্ল্যাটফর্ম। আমাদের প্ল্যাটফর্মে কয়েক মিনিটেই আপনি যুক্ত হতে পারবেন। ডিজিটাল সেবার মাধ্যমে উপার্জন করার জন্য কিছু নিয়ম নীতি রয়েছে সেগুলো মেনে আমাদের সাথে যোগ দিন।

ডিজিটাল সেবা যেভাবে কাজ করে:

ইন্টারন্যাশনাল অনেক ডিজিটাল সার্ভিস প্রোভাইডারের সাথে যুক্ত হয়ে আমরা তৈরি করেছি একটি অ্যাফিলিয়েট প্রোগ্রাম। আমাদের সাথে যুক্ত হয়ে ইন্টারন্যাশনাল কোম্পানি গুলোর ডিজিটাল প্রোডাক্ট মার্কেটিং করে সহজ ভাবে উপার্জন করতে পারবেন, এর জন্য আমাদের কোম্পানিতে একটি অ্যাফিলিয়েট একাউন্ট করতে হবে। একাউন্ট খোলার পরে আপনি একটি অ্যাফিলিয়েট লিংক বা আইডি পাবেন এবং নির্দিষ্ট যেকোনো প্রোডাক্ট প্রচার করার জন্য সেই প্রোডাক্টের নির্দিষ্ট লিংক জেনারেট করতে পারবেন। একাউন্ট করার পর আপনি একটি অ্যাফিলিয়েট ড্যাশবোর্ড পাবেন, সেখান থেকে আপনার কমিশন এবং কনভার্শন রিপোর্ট দেখতে পারবেন।

অ্যাফিলিয়েট পার্টনার হওয়ার সহজ শর্ত:

আপনি নিজের অ্যাফিলিয়েট লিংক থেকে নিজের জন্য কোন প্রডাক্ট কিনলে সেটার কোন কমিশন পাবেন না। আপনার অ্যাফিলিয়েট লিংক থেকে নিজের জন্য কোন কিছু কিনলে আপনার একাউন্ট বন্ধ করে দেয়া হবে।

আপনার অ্যাফিলিয়েট লিংক থেকে যদি কোন ভিজিটর ভিজিট করে, তাহলে ৩০ দিনের কুকিজ ব্রাউজারে সেভ থাকে। সেক্ষেত্রে যদি কোন কাস্টমার ৩০ দিনের মধ্যে প্রোডাক্ট কিনে তাহলে আপনি কমিশন পাবেন। আপনার রেফারেল লিংক বা অ্যাফিলিয়েট লিংক আপনি যে কোন সোশ্যাল মিডিয়ায় প্রচার করতে পারবেন এবং Advertisement করতে পারবেন। কিন্তু কোনরকম অবৈধ ওয়েবসাইট যেমন পর্নোগ্রাফি, ডেটিং এবং বেটিং সাইডে ওয়েবসাইটের লিংক শেয়ার করতে পারবেন না। এক্ষেত্রে আপনার অ্যাফিলিয়েট বাতিল করা হবে।

উপরের শর্তগুলো সাথে একমত হলে আমাদের অ্যাফিলিয়েট পার্টনারের রেজিস্ট্রেশন করুন

Affiliate Sign Up
Open chat
Hello 👋
How Can we help you?